October 6, 2024, 5:29 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন
শেখ ফজলুল হক মণি'র জন্মদিন পালন করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ, ক্যালিফোর্নিয়া শাখা।

যুক্তরাষ্ট্রে শেখ ফজলুল হক মণি’র জন্মদিন পালিত

রাহিব নূর :: যুক্তরাষ্ট্র প্রতিনিধি ।।

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর প্রধান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট লেখক ও সাংবাদিক শহীদ শেখ ফজলুল হক মণি’র জন্মদিন পালন করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ, ক্যালিফোর্নিয়া শাখা।

৪ঠা ডিসেম্বর শেখ ফজলুল হক মণি’র ৮৩ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে সংগঠনটি।

যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি সুবর্ন নন্দী তাপসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি তৌফিক ছোলেমান খান তুহিন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক জামিউল ইসলাম বেলাল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখা সহ-সভাপতি নুরে আলম সিদ্দিকী সাদী, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দীক, যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির আহমেদ মিঠু, যুক্তরাষ্ট্র যুবলীগ ক্যালিফোর্নিয়া শাখার সাংগঠনিক সম্পাদক রাহিব নুর মাহের, সাংস্কৃতিক সম্পাদক শায়লা রুমী, অসীম দাম, বাবুল, সময় টেলিভিশনের যুক্তরাষ্ট্রের স্পেশাল করেসপন্ডেন্ট লস্কর আল মামুন সহ আরও অনেকে।

হলিউডের লিটল বাংলাদেশে অবস্থিত আলাউদ্দিন রেষ্টুরেন্টে উক্ত অনুষ্ঠানে উপস্থিত সবাই বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণি’র প্রতি শ্রদ্ধা জানিয়ে তার বিভিন্ন ঐতিহাসিক কর্মকান্ডের কথা তুলে ধরেন এবং বিশেষ দোয়া প্রার্থনা করেন। একই সাথে ক্যালিয়োর্নিয়া যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের শ্রদ্ধেয় মাতা, হাসপাতালে চিকিৎসাধীন ক্যালিফোর্নিয়া যুবলীগের সদস্য পল্লব দাস সহ সকলের সুস্থতার জন্য প্রার্থনা করা হয়। দোয়া প্রার্থনা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।

অনুষ্ঠান সফল করার জন্য উপস্থিত সবাইকে বাংলাদেশ আ্ওয়ামী যুবলীগ এর সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এবং যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ এর আহবায়ক একেএম তারিকুল হায়দার চৌধুরী ও যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক বাহার খন্দকার সবুজ এর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি সুবর্ন নন্দী তাপস।

আলোচনা ও দোয়া পর্ব শেষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণি’র জন্মদিন উপলক্ষে সবাই মিলে কেক কাটেন এবং নৈশভোজ শেষে অনুষ্ঠানের সমাপ্তি  টানেন।

 

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর